Ron Gaming Face Reveal Announce

0
191

Ron Gaming বর্তমান সময়ের একজন জনপ্রিয় গেমিং ইউটিউবার। ইউটিউবে বর্তমানে(আমরা যে সময় আর্টিকেল লিখছি) তার 7 লক্ষের বেশি সাবস্ক্রাইববার রয়েছে। তার সুন্দর কন্ঠ, সুন্দর কমেন্ট্রির এবং প্রো লেভেলের গেমপ্লের জন্যই তার জনপ্রিয়তা অনেক বেশি। দ্রুত উদীয়মান গেমিং ইউটিউবারদের মধ্যে Ron Gaming অন্যতম।

Ron Gaming মূলত PUBG গেমটাই বেশি খেলে থাকে। তবে এছাড়াও GTA V, ARK Survival সহ আরো কয়েকটা গেম খেলে থাকে। PUBG গেমটা বর্তমানে খুবই জনপ্রিয় একটা গেম। আর রন এটা খেলা শুরু করার পর থেকে তার আর পিছনে তাকাতে হয়নাই। সে তার গেমপ্লে ও সুন্দর কন্ঠতে কমেন্ট্রির মাধ্যমে সকলের মন জয় করতে পেরেছে।

গত বছর 10/05/2018 তারিখে 100 সাবস্ক্রাইব নিয়ে তার পথ চলা শুরু হয়। মাত্র 20 দিনের মধ্যেই 30/05/2018 তারিখে সে 1000 সাবস্ক্রাইববার অর্জন করে। তার পর 21 দিনের মধ্যেই 21/06/2018 সে অর্জন করে 10K সাবস্ক্রাইববার। এর পর থেকে দ্রুত সে জনপ্রিয় হতে শুরু করে। মাত্র 4 মাসের মধ্যে 14/09/2018 তারিখে সে অর্জন করে 110K সাবস্ক্রাইববার। এভাবে সে দিন দিন জনপ্রিয় গেমিং ইউটিউবারদের মধ্যে এক জন হয়ে যায়। আর পরবর্তী এক মাসের মধ্যেই সে 210K সাবস্ক্রাইববার অর্জন করে।

সাবস্ক্রাইববার অর্জন করে গেমিং ইউটিউবারদের মধ্যে একজন। আশা করি Ron Gaming দ্রুত 1M এর ঘরে পৌছাক।

একই সাথে বর্তমানে Instagram এ (যে সময় আর্টিকেল লিখছি) তার প্রায় 27.5K ফ্লোয়ার রয়েছে।

Ron Gaming এর মূল অডিয়েন্স হলো ভারত, বাংলাদেশ, পাকিস্তান, নেপাল সহ অন্য দেশ। অর্থাৎ মূলত ভারতীয় উপমহাদেশের অডিয়েন্সই বেশি।

Ron Gaming এত বড় ইউটিবার হলেও তার চেহারা এখন পর্যন্ত কেউ দেখিনি। তারমানে এখন পর্যন্ত Ron তার চেহারা প্রকাশ করেনি। সে ভারতের গুজরাটের গান্ধীনগর শহরে বসাবস করে। এবং তার জন্মদিন 05 August.

এতদিন তার সাবস্ক্রাইববারা বা মেম্বরা তার চেহারা দেখার জন্য অপেক্ষায় ছিল। অবশেষে একটা সুসংবাদও আসল। গত 10/01/2019 তারিখের এক লাইভ-স্ট্রিম করার সময় বলেছে যে আগামী 01/04/2019 অর্থাৎ আগামী 1 এপ্রিল Ron তার ফেস রিভিল করবে। যেটা আসলেই অনেক আনন্দের একটা খবর। এতদিন তার এত ফ্লোয়ার তার ফেস দেখার জন্যই অপেক্ষা করছে। অবশেষে তারা এই সুসংবাদও পেল।

তবে আরেকটি চিন্তার বিষয় কিন্তু রয়েছে। আপানারাাকি খেয়াল করেছেন তারিখটা?? এটা হলো 1 এপ্রিল। এই তারিখটা কিন্তু অন্য একদিয়ে আরেকটা অর্থ বহন করে সেটা হলে এপ্রিলফুল। যে কারণেই এই চিন্তার বিষয়। সে কি সত্যই ফেস রিভিল করবে না এটা এপ্রিলফুল?? আপনাদের মতামত জানাতে পারেন কমেন্টে……..

তবে আমি যেটা মনে করছি সে ফেস রিভিল করবে। কারণ আমি নিজেও তার এই ফেস রিভিলির জন্য অপেক্ষায় রয়েছি। আমিও তার একজন বড় ফ্যান। তার কন্ঠটাই সবচেয়ে পছন্দ করি। Ron Gaming ই আমারা প্রথম কোন ইউটিবার যাকে আমি প্রথম ভিডিও দেখার সাথে সাথেই সাবস্ক্রাইব করেছিলাম। রন ছাড়া আজ পর্যন্ত কোন ইউটিবার কে প্রথম দেখায় সাবস্ক্রাইব করিনাই। যাই হোক সে দিকে আর যাচ্ছিনা। আমিও অন্য সকলের মতো অপেক্ষায় রইলাম তার ফেস রিভিল এর।

Ron Gaming YouTube

Ron Gaming Instagram

*[আর্টিকেলের মধ্যে কোন ভুল হয়ে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন]

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here